দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি জানা থাকলে সংসারে সুখ বিরাজমান থাকে। আমরা এখানে ইসলামের নিয়মের আলোকে কিভাবে আপনি স্ত্রীর মনোতুষ্ট করবেন তা নিয়ে আলোচনা করব। ইসলামের দৃষ্টিতে হালাল সঙ্গি স্ত্রীর সাথে যৌন মিলন করা একটি ইবাদত স্ত্রীর সাথে যৌন মিলন করার সকল প্রকার অশ্লীলতা ও খারাপ কাজ এবং বিশেষ করে আমাদের চরিত্র রক্ষা করার ক্ষেত্রে একটি বিশেষ ভূমিকা পালন করে । আমাদের সমাজে প্রচলিত অনেক কথা আছে যে সম্পর্কে আমাদের জানা থাকলেও তা লোকজনের সামনে সেই কথা বললে আমরা লজ্জাবোধ করি । কিন্তু ইসলাম আমাদের শিক্ষা দিয়েছে জীবনের চলার পথে এবং ইসলাম অনুসারে নিজের জীবন পরিচালনা করতে গিয়ে তোমরা কখনো নিজেকে লজ্জাবোধ করো না । কেননা ইসলাম একটি পূর্ণাঙ্গ জীবন ব্যবস্থা ।

আমাদের মধ্যে অনেকেই এই বিষয়গুলো অনেক লজ্জাবোধ করে কিন্তু এসব বিষয়গুলো নিয়ে আমাদের লজ্জা করা চলবে না । আজকের আমরা এই পোস্টে আলোচনা করব দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি ও দীর্ঘ সময় মিলন ইসলামিক পদ্ধতি সম্পর্কে  জানবো। আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি ও দীর্ঘ সময় মিলন করার ইসলামিক যে বিষয় গুলো সেগুল আজকে আমরা আপনাদের  বিস্তারিত এই আর্টিকেলে জানিয়ে দিবো। তাহলে চলুন আপনাদের কাঙ্খিত সময় নষ্ট না করে আমাদের আজকের আর্টিকেলে চলে যাওয়া যাক ।

 

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি | স্ত্রী সুখ পাবেই এবার
দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি | স্ত্রী সুখ পাবেই এবার

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতিঃ

ভূমিকা: ইসলাম একটি ধর্ম, যা পৃথিবীর বৃহত্তম ধর্মীয় সম্প্রদায়ের মধ্যে একটি। এটি মুসলিম সমাজের জীবন ও নৈতিকতা পরিপ্রেক্ষিতে একটি পুরাতন ধর্ম। মুসলিমদের জন্য নিকাহ এবং মিলন এমন দুটি গুরুত্বপূর্ণ ঘটনা, যা ব্যক্তিগত ও সামাজিক সম্পর্ক গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। দীর্ঘ সময় মিলন হলো স্ত্রী এবং স্বামীর মধ্যে প্রেম, সম্মান এবং বিশ্বাসের দ্বারা পরিপ্রেক্ষিত একটি মিষ্টি  ভালোবাসবাস । এই পোস্টে , আমরা দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করব।

আর পড়ুনঃ সহবাসের নিয়ম নীতি । সহবাসের ৩০টি পদ্ধতি ও মাসায়েল জেনে নিন

ইসলামের নিকাহের প্রয়োজনীয়তা কি :

নিকাহ, ইসলামিক সামাজিক বন্ধনের একটি গুরুত্বপূর্ণ মাধ্যম, যার মাধ্যমে দুই প্রেমিক প্রতিবন্ধী আধুনিক সমাজে প্রামাণিকভাবে মিলন করতে পারে। এটি বিশ্বাস, সম্মান, প্রেম, সহযোগিতা ও বিশ্বাসের প্রকাশ করতে সমর্থ একটি প্রাচীন রূপান্তরিত প্রক্রিয়া। সমাজের সাম্প্রদায়িক মূল্য এবং মর্যাদা অবলম্বন করে নিকাহ প্রামাণিক এবং সমাজে স্বীকৃত করে।

  • প্রথমত, সম্প্রদায়ে নিকাহ করা মুসলিম স্ত্রী ও পুরুষের মধ্যে একটি পবিত্র সম্পর্ক সৃষ্টি করে। এটি প্রেম ও সহযোগিতা ভাবে প্রাণী পরিবার গঠন করে, যা প্রত্যাশা করা যায় সুখ, শান্তি এবং বিশ্রামের জীবন প্রদান করতে।
  • দ্বিতীয়ত, নিকাহ মুসলিম স্ত্রীর মর্যাদা ও সম্মান রক্ষা করে। নিকাহের মাধ্যমে, স্ত্রী সম্পূর্ণ আত্মনির্ভর এবং সমাজের সাথে তার প্রাকৃতিক অধিকার এবং মর্যাদা অবলম্বন করে।
  • তৃতীয়ত, নিকাহ মুসলিম সমাজে মর্যাদা ও গৌরব স্থাপন করে। এটি সমাজে অপরিহার্য অংশ এবং পরম্পরাগত রীতি এবং রীতিনীতির প্রতীক।

আরো দেখুনঃ সঠিকভাবে স্ত্রী সহবাসের ইসলামিক নিয়ম | স্বামী স্ত্রী সহবাসের ১২টি সুন্নতি পদ্ধতি

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি সম্পর্কেঃ

আমরা এখন কিছু নিয়মকানুন ফলো করবো কেননা দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি সম্পর্কে আমাদের যে কাজগুলো পূর্বে অবশ্যই করতে হবে তা হলো – 

  • প্রথমতঃ ওযু করে পবিত্র হতে হবে
  • দ্বিতীয়তঃ সহবাসের দোয়া পড়ে তারপর সহবাস শুরু করতে হবে
  • তৃতীয়ঃ সহবাসের আগে স্বামী-স্ত্রীর দোয়া পড়ে নিতে হবে
  • চতুর্থঃ সহবাসের আগে মধু খেতে হবে কেননা রাসুলুল্লাহ সাঃ বলেছেন মধুতে রয়েছে শিফা। যাদের সহবাসের অল্পতেই বীর্যপাত হয়ে যায় । তারা সকলেই খাঁটি মতে মধু খেলে সহবাসের দীর্ঘ সময় পাওয়া যায়
  • পঞ্চমঃ সহবাসের পূর্বে সুগন্ধি মেখে নিতে হবে
  • ষষ্ঠঃ কোন প্রকার সুগন্ধযুক্ত জিনিস ব্যবহার করা চলবে না
  • সপ্তমঃ কেবলামুখী হয়ে সহবাস করতে করা যাবে না
  • অষ্টমঃ কালোজিরা খাওয়া – রাসুলুল্লাহ সাঃ বলেছেন মৃত্যু ব্যতীত সকল রোগের মহা ঔষধ হল কালোজিরা । কাজে সহবাসের যারা একদম সময় পান না তারা নিয়মিত কালোজিরা সেবন করতে পারেন । আশা করি মিলনের সময় স্থায়িত্ব বৃদ্ধি করতে সাহায্য করবে

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক উপায়

দীর্ঘ সময় মিলন করার উপায় গুলো জানা না থাকার কারণে অনেক সময় দাম্পত্য জীবনে কলহ লেগেই থাকে । এজন্য অনেক অনেকেই এই বিষয়গুলো জানার আগ্রহ থাকে যারা বেশি সময় মিলন করতে পারেন না । তাদের সমস্যার সমাধান হিসেবে নিয়ে এসেছি দীর্ঘ সময় মিলন করার উপায় , আজকের এই তথ্য গুলো আপনার জানা থাকলে আপনি দীর্ঘ সময় মিলন করতে পারবেন ।

দীর্ঘ সময় মিলন করার ক্ষেত্রে আপনাকে কিছু কিছু নিয়মকানুন অনুসরণ করতে হবে । আবার দীর্ঘ সময় মিলন করার পাশাপাশি আপনাকে সুষম খাবারের দিকে লক্ষ্য রাখতে হবে  । এই খাবার গুলোর নাম বা দীর্ঘ সময় মিলন করার প্রাকৃতিক  খাবার গুলো সম্পর্কে আমাদের অনেকেরই ধারণা নেই ।

এটা পড়তে পারেনঃ {কাজ হবেই} স্বামী স্ত্রীর ভালোবাসা বৃদ্ধির দোয়া । স্বামী স্ত্রীর দোয়া সম্পর্কে জানুন

দীর্ঘ সময় সহবাস করার ক্ষেত্রে আপনাকে খাবারের দিকে বিশেষভাবে লক্ষ্য রাখতে হবে কেননা আপনি যদি কোন কোন খাবারগুলো দীর্ঘসময়ের সহবাস করার ক্ষেত্রে অনেকটাই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে সেগুলো না জেনে থাকেন । তাহলে নিচের আমাদের দেয়া কিছু নিয়ম কারণ ফলো করুন দেখবেন ইনশাল্লাহ 100% কার্যকারিতা পেয়ে যাবেন ।

দীর্ঘ সময় মিলনের জন্য যে নিয়ম কানুন গুলো ফলো করবেন

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি জানার জন্য আপনাকে যে নিয়ম কানুন গুলো ফলো করতে হবে তা নিম্নে বিষদ আলোচনা করা হলো। 

১। দুধঃ

আপনি যদি দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি জানতে চান তাহলে প্রথমত আপনাকে দুধ পান করতে হবে। মনে রাখবেন দুধ পান করলে দীর্ঘ সময় ধরে মিলন করতে পারবেন।  দুধ শরীরের বিভিন্ন ক্ষেত্রে ফ্যাট জাতীয় খাবার , যা ক্ষতি বা ঝুঁকির কারণ হয়ে থাকলেও দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক শক্তি হিসেবে দুধ ভিষণ কার্যকরী । কারণ এর মধ্যে রয়েছে প্রাণীর ফ্যাট , এই প্রাণীর ফ্যাট সেক্স হরমোন বাড়াতে বিভিন্ন ভীষণ কার্যকরী একটি উপাদান । আর এই কারণে দুধ খেলে আপনি দীর্ঘ সময় সহবাস করতে পারবেন ।

প্রিয় পাঠক – সেজন্যই তো আমরা আমাদের গ্রাম অঞ্চলে দেখতে পারি যে বাসর ঘরে নতুন বধু বা নতুন একটি জীবন শুরু করতে সেই বাসর ঘরের মধ্যে নববধূ তার হাজবেন্ডকে বা তার স্বামীকে দুধ খাওয়াতে বলে ।

২। আপেলঃ

আপেল খাওয়া দীর্ঘ সময় মিলন করার জন্য প্রধান উপায়ের মধ্যে অন্যতম। আপেলের মধ্যে প্রচুর পরিমাণে অ্যান্টিঅক্সিডেন্ট রয়েছে এই কথাটি আমরা অনেকেই জানি না । আর এই অ্যান্টিঅক্সিডেন্ট কিন্তু এটি একটি অনেক শক্তিশালী উপাদান যার কারণে আপনি দীর্ঘ সময় মিলন করতে পারবেন । আর এই আপেলের মধ্যে থাকা অ্যান্টিঅক্সিডেন্ট এই উপাদানটি  আপনাকে দীর্ঘ সময় সহবাস করার ক্ষমতা কে অনেকটাই বাড়িয়ে তুলবে , এবং আপেলের ভেতরে থাকা অ্যান্টিঅক্সিডেন্ট  রক্ত সঞ্চালন বাড়িয়ে দেয় যার ফলে অধিক সময় ধরে স্বামী-স্ত্রী মিলন করতে সক্ষম হয় ।

৩। মধুঃ

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি এর মধ্যে মধু খেলে শরীরে বল প্রয়োগ করার ক্ষমতা বেড়ে যায়। তাই মধু খেলে দীর্ঘ সময় ধরে মিলন করা যায়। মধু খাওয়া রাসূল (সা.) বলেছেন মধুতে রয়েছে শিফা। যাদের সহবাসে অল্পতেই বীর্যপাত হয়ে যায় তারা সকলে খাটিঁ মধু খেলে অনেক সময় ধরে স্বামী-স্ত্রী মিলন করতে সক্ষমতা ব ।

৪। কালোজিরাঃ

সবচেয়ে কার্যকরী দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি এর মধ্যে কালোজিরা খাওয়া অন্যতম উপায়। কালোজিরা খাওয়া রাসূল (সা.) বলেছেন মিত্যু ব্যতীত সকল রোগের মহাঔষধ হলো কালোজিরা। কাজেই সহবাসে যারা একদম সময় পান না তারা নিয়মিত কালোজিরা সেবন করতে পারেন। আশাকরি ইনশাআল্লাহ কালোজিরা  খেলে অনেক সময় ধরে স্বামী-স্ত্রী মিলন করতে সক্ষম হবেন ।

৫। কলাঃ 

কলা খাওয়ার উপকারিতা গুলো সম্পর্কে আপনি যদি জানা না থাকে তাহলে অবশ্যই আপনাকে কলার গুনাগুণ সম্পর্কে জানা থাকতে হবে । কেননা কলার মধ্যে রয়েছে প্রচুর পরিমাণে পটাশিয়াম , ম্যাগনেসিয়াম এবং বিভিন্ন ধরনের প্রাকৃতিক উৎপাদান । এর মধ্যে থাকা উপাদানগুলো টেস্টোস্টেরনের মাত্র বাড়াতে সাহায্য করে , টেস্টোস্টেরনের হল সেক্স হরমোন। কলা শুধু এই হরমোনের মাত্রই বাড়িয়ে তুলে না দীর্ঘ সময় ধরে সহবাস করার ক্ষমতা কেউ বাড়িয়ে দেয় । তাই কলা খাওয়া দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি।  

৬। জিংকঃ

জিংক জাতীয় খাবার খাওয়া দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি এবং ইহা পুরুষের শরীরের শুক্রানু বাড়াতে সাহায্য করে এবং এই খাবার গুলো দুই তিন দিন খাবার খাওয়ার ফলে সেক্স করার ও বহুগুণ বাড়িয়ে দেয় । এই জিংক জাতীয় খাবারের ফলে আপনাকে দীর্ঘস্থায়ী আপনার সঙ্গীর সাথে মিলনের সময় বাড়িয়ে দিবে । এই জিন জাতীয় খাবার গুলোর মধ্যে অন্যতম দুটি খাবার হল ঝিনুক , এবং গরুর মাংস । আপনি যদি এই জিংক জাতীয় খাবারগুলো প্রতিনিয়তই খেতে পারেন ,তাহলে আশা করা যায় আপনি দীর্ঘ সময় আপনার সঙ্গের সাথে মিলন করতে পারবেন ।

৭। পালং শাকঃ

পালং শাক খাওয়াও দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি এর মধ্যে একটি।  পালং শাক অ্যান্টিঅক্সিডেন্টে ভরপুর একটি খাবার । আর আমরা আগেই জেনেছি যে অ্যান্টিঅক্সিডেন্টে  যৌনাঙ্গতে রক্ত সঞ্চালন বাড়িয়ে দীর্ঘ সময় মিলন করার ক্ষমতাকে অনেকটাই বাড়িয়ে দেয় । পালং শাকে রয়েছে অ্যান্টিঅক্সিডেন্টে পাশাপাশি প্রচুর পরিমাণে আয়রন এবং খনিজ পদার্থ যেগুলো খাওয়ার মাধ্যমে আপনি দীর্ঘ সময় সহবাস করতে পারবেন এবং এটি একটি প্রাকৃতিক ঔষধ রূপে কাজ করবে , তাই আপনি এই পালং শাক খাওয়ার চেষ্টা করবেন ।

দীর্ঘ সময় মিলন করার ওষুধ

প্রিয় পাঠক, আমরা শেষ পর্যায়ে চলে এসেছি – তাই এই শেষ পর্যায়ে যাওয়ার সময় আপনাদের একটি ওষুধ পরিচয় করে দিব যার মাধ্যমে আপনি আপনার নিজের যৌনতাকে আরো বাড়িয়ে তুলতে পারবেন এবং আপনি দীর্ঘক্ষণ মিলন করতে পারবেন ।  আমাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা দ্রুত সময়ের মধ্যে শারীরিক উত্তেজনা সৃষ্টি জন্য দীর্ঘ সময় মিলন করার ওষুধ গুলো সেবন করে থাকেন । এই কারণে দীর্ঘ সময় মিলন করার ওষুধ গুলো পালিত এড়িয়ে চলাই ভালো কেননা এতে আপনাকে শরীরের অনেক প্রকার সমস্যা হতে পারে ।

তারপরও যারা দীর্ঘ সময় মিলন করার ঔষধ সম্পর্কে জানতে চান ওষুধ গুলোর মধ্যে অন্যতম একটি ঔষধ Juan 25 mg tablet: এই ওষুধটি সেবনের পূর্বে আপনাকে অবশ্যই কিছু সতর্কতা অবলম্বন করতে হবে । কেননা এই ওষুধটির বিশেষ কিছু পার্শ্ব প্রতিক্রিয়া রয়েছে যা বেশি সেবন করার ফলে আপনার স্বাভাবিক সমস্যা হতে পারে । যেমন  , ডায়রিয়া হওয়া , মুখ লাল হওয়া , মাথা ঘোরা , ব্লাড প্রেসার কমে যাওয়া ।

চোখে ঝাপসা দেখা ইত্যাদি । আপনারা প্রত্যেকেরই জানেন প্রত্যেকটি ওষুধেরই একটি পার্শ্বপ্রতিক্রিয়া রয়েছে , তাই এই উত্তেজনা বা যৌনতা সৃষ্টিকারী ওষুধগুলোর ও পার্শ্বপ্রতিক্রিয়া রয়েছে । এই ওষুধটি আপনি ডাক্তারের পরামর্শ নিয়েও খেতে পারবেন এবং । মনে রাখবেন এই ওষুধটি প্রতিদিন একটি বেশি কোনভাবেই খাওয়া যাবে না  , এই সতর্কতা অবলম্বন করে ডাক্তারের পরামর্শ অনুযায়ী এই ওষুধটি সেবন করবেন ।

উপসংহারেঃ দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি

আজকের আলোচনার মধ্যে আমরা জানলাম দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি এবং দীর্ঘ সময় ইসলামের সহবাস করার  নিয়ম। প্রাকৃতিক খাবার ও আমরা আপনাদের কিছু মেডিসিন ও কথা বলেছি যার মাধ্যমে আপনি দীর্ঘ সময় ধরে মিলন করতে পারবেন ।

মেডিসিনের উপর নির্ভর না করে দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক যে খাবারগুলোর আমরা আপনাদেরকে নির্দেশনা দিয়েছি সে সমস্ত খাবারগুলো আপনি যদি নিয়মিত খেতে পারেন । তাহলে ইনশাআল্লাহ আশা করা যায় আপনি দীর্ঘ সময় ধরে সহবাস করতে পারবেন ।

বাজারের বিভিন্ন রকমের ঔষধ গুলোর উপর নির্ভর না করে । প্রাকৃতিকভাবে আপনার যৌন ক্ষমতাটাকে বাড়িয়ে তোলার চেষ্টা করুন । এতে করে আপনার স্বাস্থ্য ও শরীর দুটোই ভালো থাকবে , আমাদের সাইটটিকে ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং ইসলামিক বিষয়ে নিয়মিত পোস্ট পেতে আমাদের সাইটটিকে অবশ্যই ফলো করে রাখবেন ধন্যবাদ ।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *