যৌন রোগের চিকিৎসা । যৌন রোগের কুরআনী আমল কি

প্রিয় পাঠক, আসসালামু আলাইকুম আশা করি সকলে ভালো আছেন। আপনারা অনেকেই যৌন রোগের চিকিৎসা সম্পর্কে এখনো পর্যন্ত অবগত রয়েছেন , আমরা তাদের কথা চিন্তা করে আজকের যৌন রোগের চিকিৎসা সম্পর্কে আর্টিকেলটি তৈরি করেছি , এই আর্টিকেলের মধ্যে আমরা আপনাদেরকে যৌন রোগের চিকিৎসা সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করার চেষ্টা করবো ।

এবং আমরা আপনাদেরকে যৌন রোগের চিকিৎসা সম্পর্কে কুরআনী আমল অনুযায়ী কিভাবে আপনি যৌন রোগের চিকিৎসা নির্মূল করতে পারবেন এবং এই যৌন রোগের চিকিৎসা থেকে আপনি কিভাবে মুক্তি পাবেন সেই সম্পর্কে আজকের এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন । তাহলে ভবিষ্যতে যৌন রোগের চিকিৎসা নিয়ে আপনার আর কোন চিন্তা ভাবনা থাকবে না তাহলে চলুন আর দেরি না করে  যৌন রোগের চিকিৎসা সম্পর্কে জেনে নেওয়া যাক ।

যৌন রোগের চিকিৎসা । যৌন রোগের কুরআনী আমল কি
যৌন রোগের চিকিৎসা । যৌন রোগের কুরআনী আমল কি

যৌন রোগের চিকিৎসা । যৌন রোগের কুরআনী আমল কি ।

যৌন রোগের চিকিৎসা ও যৌন রোগের কুরআনী আমল কি এই বিষয়ে বলার পূর্বে কয়েকটি জিনিস আপনাকে সংক্ষেপে ক্লিয়ার করবো , আল্লাহ ওহি প্রেরণ করেছেন জিব্রাইলের মাধ্যমে নবী মহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ওপরে , ওহি হচ্ছে দুই প্রকার  (১) ওহি মাক্লু (২) ওহি গড়রে মাক্লু

আপনি যে বিষয়ে জানতে চেয়েছেন এ বিষয়ে আসুন আল্লাহর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সম্পর্কে আল্লাহ রব্বুল আলামিন তিনি বলেছেন যে আমার রসুল তোমাদেরকে যা দেয় তোমরা সেটা গ্রহণ করো , আর যার থেকে তোমাদেরকে নিষেধ করে বিরত থাকতে বলো । তার থেকে তোমরা বিরত থাক ।

একদা আল্লাহর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের কাছে একজন মহিলার বেপর্দা বিহীন অবস্থায় চলাফেরারত দেখে তিনি বললেন যে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এই যেটাকে বলা হয় হাদিসের ভাষায় অর্থাৎ ভুরু পিলাক করে অর্থাৎ ভুরু কেটে চিকন করে ।

নিজের চুল কেটে ছোট করে বিভিন্ন স্টাইল করে এবং পরচুলা ব্যবহার করে , যেটা বলা হয় পর চুল ব্যবহার করে সাহাবী বললেন আল্লাহ রাসুল এই বিষয়ে তিনি অভিসম্পাত করেছেন , এই মানুষদের জন্য ।

তখন ওই মহিলা জিজ্ঞাসা করলেন তাহলে এটাকে কুরআনে কোথাও আছে আপনি দেখাতে পারবেন যদি কুরআনে থাকে তাহলে আমি মেনে নেব ,  আর যদি কুরআনে না থাকে আমি মেনে নেব না । দ্যাটস টাইম দ্য কোম্পানি আনসার মোহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম রিফ্লেট ইস ওমেন question রসুল ইসলামের সঙ্গে সাহাবী তখন

মহিলার উত্তর দিলেন এই বলে যে এই আয়াত দিয়ে যে আপনি কি কোরানুল কারিম পড়েছেন? The woman reflied. This question. মহিলাটি তখন প্রশ্নের উত্তর দিল যে অবশ্যই আমি কোরানুল কারিম পড়েছি না শুধু পরি ।

তখন সাহাবী বললেন আপনি কি এই আয়াতটি পড়েন নাই? মহিলা বুঝতে পারলেন তখন মহিলা বললেন, আপনার বাড়িতে তো এই অবস্থা আছে , সাহাবী বললেন যাও, যে দেখে আসো মহিলা গেলেন যে, উল্টা পেলেন অর্থাৎ দেখলেন যে না তার সাহাবীর স্ত্রী ঠিকই পর্দানশীল । তখন মহিলাটি তার ভুল শুধরায় নিলেন ।

যৌন রোগের কুরআনী আমল কি

কোরআনে আমল হচ্ছে , আল্লাহ রাসুল তিনি বলেছেন পরনের পরিহিত পোশাকের যেই অংশটুকু টাকনুর নিচে

পুরুষের ঝুলে যাবে সেই অংশটুকু জাহান্নামের মধ্যে প্রজ্জ্বলিত হবে । জাহান্নামে যাবে সে আপনি at the style you are a thought. আপনি এখন একটু ভাবুন

একটু ভেবে নেন যদি আপনার বা আমার পায়ের টাকনো নিচের কোন অংশ জাহান্নামে যায় তাহলে আমি আপনি কি জান্নাতে যেতে পারবো? মোটেই সম্ভব না । বিজ্ঞান গবেষণা করছেন The science, very deeply recharge this. হাদিস and navy রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ।

why? The profit রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম টাকনুর নিচে তিনি কেন বলেছেন? যে পায়ের টাকনুর যেই অংশটুকু নিচে ঝুলে যাবে পর্ণের পরিহিত পোশাক কেন? কেন নিষেধ করেছেন পুরুষের ক্ষেত্রে? বিজ্ঞান গবেষণা করে দেখছে যে পুরুষের টাকনুর টা ।

পোশাকের দ্বারা যদি ঢেকে থাকে আর যদি পোশাক দ্বারা ঢেকে না থাকে লাভটা কি? পোশাক দ্বারা ঢেকে না রেখে যদি ফাঁকা থাকে অর্থাৎ পোশাকটা যদি টাকনুর উপরে থাকে তো পুরুষের এই টাকনুর । যায়গা

এবং ওর নীচে দিয়ে কয়েক ধরণের আল্লাহ প্রদত্ত, আল্লাহ প্রদত্ত, হরমোন প্রবাহিত হতে থাকে বাতাস যত বেশি ওই জায়গাটা ফাঁকা থাকবে এবং প্রাকৃতিক যে বাতাস আছে বা এই জাতীয় ।

আল্লাহ প্রদত্ত দেওয়ার নিয়ামত এইগুলা ওখানে বাতাসটা যত প্রবাহিত লাগবে বা ফাঁকা থাকবে , পুরুষের হরমোন যৌন হরমোন যেটাকে বলা হয় এটা বৃদ্ধি পেতে থাকে , সুবহানাল্লাহ । আর যদি টাকনুর নিচে এটা পোশাকটা পড়ে ধ্যানরত অবস্থায় রাখা হয় ঢেকে রাখা হয় তাহলে পরে

ধীরে ধীরে একজন পুরুষের জনশক্তি হ্রাস পেতে থাকে  But একজন woman তিনি কিন্তু ঢেকে রাখবেন , বিজ্ঞান এটাও গবেষণা করছে যে মহিলাদেরকে ঢেকে রাখতে বলেছে কেন ।

মহিলারা ঢেকে রাখলে তাদের যে অপোজিট সেক্সচুয়াল গ্রুপ ঢেকে রাখলে তাদের জনশক্তি বৃদ্ধি পাবে । আর পুরুষরা আগলা রাখলে তাদের জনশক্তি বৃদ্ধি পাবে । সুতরাং আল্লাহ রাসূলের এই হাদিস এবং কুরআনে ওই আয়াত দ্বারা আপনাকে আমি বলতে পারি ভাই ।

এটাই হচ্ছে কুরআনে আমল এটাই হচ্ছে রাসুলের আমল আপনি যদি আপনার জনশক্তি বৃদ্ধি করতে চান, আপনি যদি আপনার জনশক্তি ঠিক রাখতে চান । তাহলে আপনি দুইটা কাজ করুন , অ্যাট ফার্স্ট আপনি রাসূলের হাদিসটাকে ফলো করুন ।

সেকেন্ড এও আর ম্যানি ম্যানি টাইম ফরওয়ার্ড অফ অলমাইটি আল্লাহ আপনি আল্লাহর কাছে বেশি বেশি দোয়া করুন যে আল্লাহ আমাকে তুমি এই বিষয়ে সুস্থ রাখো ইনশাল্লাহ আল্লাহ আপনাকে হেফাজত করবেন আমিন ।

যৌন রোগের কুরআনী আমল কি ? লজ্জা নয় জানতে হবে সুন্নাহ ।

প্রিয় দর্শক আপনারা অবশ্যই এই আলোচনার মধ্যে জানতে পারলেন টাখনুর নিচে ছেলেদের বা পুরুষের কাপড় পরা একবারে নিষিদ্ধ কেননা এতে পুরুষের যৌন চাহিদার ঘাটতি হয় যেটা যা কোরআনুল কারীমে বলা হয়েছে , তাই এতে কোন  অবিশ্বাসের কোন যুক্তি থাকতে পারে না ।

তাই আমরা যারা ছেলেরা রয়েছি তাদেরকে অবশ্যই এই বিষয়ে কঠোর পদক্ষেপ নিতে হবে , কেননা অনেকে রয়েছেন যারা বর্তমান যুবক ছেলেরা তারা অনেকেই জিন্স প্যান্ট করার ক্ষেত্রে তাদের প্যান্ট হাঁটুর নিচে চলে যায় । তারা এটা লক্ষ্য করে না , এর জন্য অনেক দেখা যায় যে বিবাহিত জীবনে তারা বেশি সুখী হতে পারে না ।

তাই এদিকে আমাদের খেয়াল রাখতে হবে কেননা আমাদের রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওসাল্লামের শেষ উম্মত আমরা তাই আমাদেরকে প্রতিটি কাজেই আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওসাল্লামের তাঁর জীবন যাপন অনুযায়ী আমাদের জীবন যাপন করতে হবে । তাই কঠোরভাবে কোরআনে বলা হয়েছে যে ছেলেদের টাখনুর নিচে কোন কাপড় পড়া নিষিদ্ধ আর মেয়েদেরকে টাখনু ঢেকে রাখার জন্য হাদিস রয়েছে ।

যে হাদিসে স্পষ্ট করে বলা রয়েছে যে মেয়েদের টাখনুর নিচে কাপড় পরিধান করতে হবে না । হলে সেই মেয়েও জাহান্নামী হবে , তাই আমাদের অবশ্যই এইসব আমলগুলো আল্লাহ পাক আমাদেরকে মেনে চলার তৌফিক দান করুক আমিন ।

উপসংহার – যৌন রোগের চিকিৎসা । যৌন রোগের কুরআনী আমল কি ? লজ্জা নয় জানতে হবে সুন্নাহ

প্রিয় দর্শক আজকে আমরা জানলাম যে যৌন রোগের চিকিৎসা , যৌন রোগের কুরআনে আমল কি আজকে আপনাদেরকে এই আর্টিকেলটি জুড়েই আমরা আপনাদেরকে যৌন চিকিৎসা যৌন রোগের কুরআনুল আমল এবং জন্য যৌন রোগের রোগের আমল কি তা সম্পর্কে আজকে আপনাদেরকে বিস্তারিতভাবে আলোচনা করেছি আশা করি আজকের আর্টিকেলটিতে আপনি জানতে পেরেছেন যৌন রোগের চিকিৎসা সম্পর্কে ।

তাই আজকে আর্টিকেলে যে আপনার ভাল লেগে থাকে তাহলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাতে ভুলবেন না এবং আজকের আর্টিকেলটি আপনার বন্ধু-বান্ধবদের শেয়ার করতে আমাদের সাইটের লিংকটিকে কপি করে তাকে শেয়ার করতে পারেন এবং আমাদের সাইটটইকে নিয়মিত ভিজিট করার জন্য অনুরোধ রইল ধন্যবাদ ।

Leave a Reply