দ্রুত বীর্যপাতের ১০০% সমাধান । দ্রুত বীর্যপাত থেকে রক্ষা পাওয়ার উপায় সম্পর্কে আজকের আর্টিকেলটিতে আপনাকে স্বাগতম ‘ আজকে আমরা আপনাদেরকে দ্রুত বীর্যপাতের 100% সমাধান সম্পর্কে এবং বীর্যপাত থেকে দ্রুত রক্ষা পাওয়া যায় সে সম্পর্কে আলোচনা করবো ।আপনাদের মাঝে অনেকেই রয়েছেন যারা পাঁচ ওয়াক্ত নামাজ পড়তে গেলে নিজের অজান্তেই তার লিঙ্গ থেকে কিছু পিচ্ছিল জাতীয় পদার্থ বের হয় যার ।

কারণে আপনি নাপাক হয়ে যান সেজন্য আপনার পাঁচ ওয়াক্ত নামাজ পড়া হয়ে উঠে না । প্রিয় দর্শক এই পোস্টে আপনাদেরকে ইসলামিক উপায়ে সমাধান এর সমাধান আমরা আপনাদেরকে করে দিয়ে দেবো। দ্রুত বীর্যপাতের 100% সমাধান এবং দ্রুত বীর্যপাত থেকে রক্ষা পাওয়ার উপায় সম্পর্কে আজকের আর্টিকেলে তাহলে  শুরু করা যাক , চলুন জেনে নেই দ্রুত বীর্যপাতের কার্যকরী সমাধান । দ্রুত বীর্যপাত থেকে রক্ষা পাওয়ার উপায় সম্পর্কে ।

দ্রুত বীর্যপাতের ১০০% সমাধান । দ্রুত বীর্যপাত থেকে রক্ষা পাওয়ার উপায়
দ্রুত বীর্যপাতের ১০০% সমাধান । দ্রুত বীর্যপাত থেকে রক্ষা পাওয়ার উপায়

পুরুষের দ্রুত বীর্যপাত বা Premature Ejaculation

পুরুষের দ্রুত বীর্যপাত বা Premature Ejaculation (PE) হলো একটি সাধারণ সেক্সুয়াল সমস্যা, যা অনেকের জীবনে কলহ, হতাশা, অস্থিরতা, কিংবা পারষ্পরিক সম্পর্কের টানাপোড়ে। এই সমস্যা সম্পর্কে কথা বলা সমাজে সাধারণ নয়, এবং অধিকাংশ সময় সামগ্রিক তথ্য এবং সহানুভূতি না পেতে সমস্যা হয়।

আরো পড়ুন: তৈলাক্ত ত্বক থেকে মুক্তির উপায় । সবচেয়ে কার্যকরী মেথড

দ্রুত বীর্যপাতের লক্ষণ

DMS-5 অনুসারে, একজন পুরুষ যদি নিম্নোক্ত সমস্যা সমূহ অনুভব করেন, তবে তার দ্রুত বীর্যপাতের সমস্যা হতে পারে:

ক) শারীরিক সম্পর্কের ১মিনিটের কম সময়ের মধ্যে বীর্যপাত: পুরুষের যখন শারীরিক সম্পর্কের সময় খোলামেলা সেক্সের পরে বীর্যপাত হয় এবং সেটি ১ মিনিটের কম সময়ে ঘটতে থাকে, তবে এটি দ্রুত বীর্যপাত হিসেবে বিবেচিত হতে পারে।

খ) সমস্যা সময়ের সাথে ৬ মাস বা তার অধিক সময় ধরে চলতে থাকে: এই সমস্যা সময়ের সাথে ঘটলে মানসিক স্বাস্থ্যের সমস্যা হতে পারে।

গ) ৭৫-১০০% ক্ষেত্রে যদি সমযের আগেই বীর্যপাত হয়ে যায়: এটি একটি সাধারণ দ্রুত বীর্যপাতের লক্ষণ।

ঘ) পার্টনারের মধ্য যৌন অসন্তোষ, হতাশা সৃষ্টি হওয়া: এই সমস্যার জন্য পার্টনারের মধ্যে অনিশ্চিততা এবং হতাশা সৃষ্টি হতে পারে।

ঙ) কোন মানসিক বা শারীরিক রোগের উপস্থিতি: দ্রুত বীর্যপাতের কারণ হতে পারে মানসিক বা শারীরিক স্বাস্থ্যের সমস্যা, যেগুলি অবশ্যই একটি চিকিৎসকের দেখানোর প্রয়োজন।

চ) কোন মাদকদ্রব্য বা ওষুধ সেবন, যা কারণে দ্রুত বীর্যপাত হচ্ছে: কিছু মাদকদ্রব্য এবং ওষুধ দ্রুত বীর্যপাতের সমস্যা সৃষ্টি করতে পারে।

দ্রুত বীর্যপাতের কারণগুলো দুই ভাগে ভাগ করা যায়: জৈবিক কারণ এবং মানসিক কারণ।

১) জৈবিক কারণ সমূহ:

ক) ডায়াবেটিস: ডায়াবেটিস দ্রুত বীর্যপাতের একটি সাধারণ কারণ হতে পারে।

খ) থাইরয়েড গ্রন্থির সমস্যা: থাইরয়েড গ্রন্থির অস্বাভাবিক কারণে দ্রুত বীর্যপাত সমস্যা হতে পারে।

আরো দেখুন: {Working Method} পাইলস এর ফোলা কমানোর ৫টি উপায় বিস্তারিত জানুন

গ) বিভিন্ন হরমোন জনিত সমস্যা: হরমোনের সমস্যা দ্রুত বীর্যপাতের একটি উপাধি হতে পারে।

ঙ) হৃদরোগ: কিছু হৃদরোগের মধ্যে দ্রুত বীর্যপাতের কারণ হতে পারে।

চ) মূত্রনালির সংক্রমন ও প্রদাহ: মূত্রনালির সংক্রমন বা প্রদাহের কারণে দ্রুত বীর্যপাত সমস্যা হতে পারে।

ছ) বিভিন্ন রোগ, যেমনঃ সিফিলিস, গনোরিয়া ইত্যাদি।

জ) বিভিন্ন ওষুধ: কিছু ঔষধের ব্যবস্থা দ্রুত বীর্যপাতের সমস্যা সৃষ্টি করতে পারে।

ঝ) সার্জারি বা আঘাত জনিত কারণে স্নায়ুতন্ত্র ক্ষতিগ্রস্ত হলে: কিছু সার্জারি প্রক্রিয়া বা যেকোনো আঘাতের ফলে স্নায়ুতন্ত্রে ক্ষতি ঘটতে পারে, যা দ্রুত বীর্যপাতের সমস্যা হতে পারে।

২) মানসিক কারণ:

ক) দুঃশ্চিন্তা/মানসিক চাপ/ডিপ্রেশন: মানসিক সমস্যার কারণে পুরুষের দ্রুত বীর্যপাত হতে পারে।

পড়তে থাকুন: হিট স্ট্রোক এর লক্ষণ কি কি | হিট স্ট্রোক এর প্রতিকার ও প্রতিরোধ

খ) শারীরিক দূর্বলতা: যখন পুরুষের শারীরিক দূর্বলতা বা স্বাস্থ্যের সমস্যা থাকে, তখন দ্রুত বীর্যপাত সমস্যা হতে পারে।

গ) সঠিক যৌন শিক্ষার অভাব: সঠিক যৌন শিক্ষা না পেতে পুরুষের সম্পর্কে ভুল ধারনা হতে পারে, যা দ্রুত বীর্যপাতের সমস্যার সৃষ্টি করতে পারে।

ঘ) প্রি ম্যারাইটাল বা বিবাহ পূর্ব কাউন্সিলিং এর অভাব: যখন সাথে বা বিবাহ আগে কোন কাউন্সিলিং বা সম্পর্কের সমস্যা হয়, তখন পুরুষের সম্পর্কে সমস্যা হতে পারে।

ঙ) সেক্স সম্পর্কে ভুল ধারনা: সেক্স সম্পর্কে সাধারণ ভুল ধারনা দ্রুত বীর্যপাতের সমস্যার একটি কারণ হতে পারে।

চ) কম বয়সে সহবাস: কোন যৌন অপ্রয়োজনীয় সহবাসের কারণে দ্রুত বীর্যপাত হতে পারে।

ছ) অতিরিক্ত প্রত্যাশা: অতিরিক্ত প্রত্যাশা এবং চাপ পুরুষের দ্রুত বীর্যপাতের কারণ হতে পারে।

জ) আগের ব্যর্থতা বার বার মনে করা: যখন পুরুষ আগের সম্পর্কে বা সেক্সে ব্যর্থতা অথবা প্রেশান মনে করে, তখন দ্রুত বীর্যপাতের সমস্যা হতে পারে।

ঝ) সেক্সুয়াল এবিউজ: সেক্সুয়াল এবিউজ একজন পুরুষের মানসিক স্বাস্থ্যের সমস্যা সৃষ্টি করতে পারে এবং দ্রুত বীর্যপাতের সমস্যার কারণ হতে পারে।

ঞ) সম্পর্ক অবনতি /দাম্পত্য কলোহ: সাথে বা বিবাহের সমস্যা দ্রুত বীর্যপাতের কারণ হতে পারে।

ট) চাকরি -ব্যবসা জনিত কারণে দূরে থাকেন এবং অনেকদিন পরপর শারীরিক সম্পর্কের সুযোগ পান: এই ধরনের জীবনযাপনের স্থিতি দ্রুত বীর্যপাতের সমস্যা সৃষ্টি করতে পারে।

ঠ) মাদকাসক্ত /নেশাগ্রস্ত: মাদকাসক্তি বা নেশা দ্বারা পুরুষের যৌন স্বাস্থ্যের সমস্যা সৃষ্টি হতে পারে।

সামগ্রিকভাবে, দ্রুত বীর্যপাত সমস্যার কারণ এবং সমস্যা উত্থানের পেছনে বিভিন্ন জৈবিক এবং মানসিক ঘটনা থাকতে পারে। এই সমস্যা সামজিক অবস্থা ও দুর্বল সেক্সুয়াল স্বাস্থ্যের সমস্যা হওয়া সত্যিক, এবং সেটিকে যত্ন নেওয়া উচিত।

এই সমস্যার সাথে সম্পর্ক করার সাহায্য পেতে, পরামর্শ এবং চিকিৎসা করার জন্য আপনি একজন পেশাদার স্বাস্থ্য চিকিৎসকের সাথে যোগাযোগ করতে পারেন। চিকিৎসক আপনার সমস্যাটির উৎপাদনের কারণ নির্ধারণ করতে সাহায্য করতে পারে এবং উপযুক্ত চিকিৎসা প্রদান করতে পারেন।

মানসিক স্বাস্থ্য সম্পর্কে যেকোনো চিকিৎসা বা চিকিৎসার পরামর্শের জন্য সবসময় একজন পেশাদার মানসিক স্বাস্থ্য চিকিৎসকের সাথে যোগাযোগ করতে উচিত।

দ্রুত বীর্যপাত কেন ঘটে?

দ্রুত বীর্যপাত রোধ করার প্রাকৃতিক উপায় এবং ধর্মীয় দৃষ্টিকোণ থেকে এর সমাধান ‘তো প্রথমে আলোচনা করছি দ্রুত বীর্যপাত যেটাকে ইংরেজি ভাষায় বলা হয় প্রিম্যাচিওর ইজ এক্সিলেশন , এই দ্রুত বীর্যপাত ঘটার পিছনে রয়েছে অনেক কারণ । তার মধ্যে most important তিনটা কারণ আমি আপনাদের সামনে তুলে ধরবো ।

১ ।  কারণ হলো অতিরিক্ত মাত্রায় মাস্টারেশন করা বা হস্তমৈথুন করা – এই অতিরিক্ত মাত্রায় হস্তমৈথুন করার ফলে দ্রুত বীর্যপাত ঘটার একটা স্বাভাবিক প্রক্রিয়া সৃষ্টি হয় । একটা ছেলে যখন চোদ্দ, পনেরো, ষোলো, সতেরো বছর বয়স থেকে হস্তমৈথৈথুনে অভ্যস্ত হয়ে পরে । তখন খুব স্বাভাবিকভাবেই দেখা যাই ।

যে ওই ছেলেটা দ্রুত বীর্যপাত ঘটানোর প্রচেষ্টায় থাকে । এর কারণ হলো যখনই বীর্যপাত ঘটে তখন সামান্য সময় একটু সুখের অনুভূতি তৈরী হয় , এই সামান্য একটু সুখের বা আনন্দের অনুভূতি তৈরী করার জন্য ।

ওই ছেলেটা নিয়মিত বীর্যপাত ঘটানোর চেষ্টা করে , এর ফলে দ্রুত বীর্যপাত ঘটে যাওয়ার একটা স্বাভাবিক প্রক্রিয়া সৃষ্টি হয়ে যায় । তো এক নম্বর কারণ হলো দ্রুত বীর্যপাত ঘটানোর পেছনে হস্তমৈথুন করা ।

২ । কারণ হলো অতিরিক্ত মাত্রায় পর্নোগ্রাফি দেখা –  অতিরিক্ত মাত্রায় পর্নোগ্রাফি দেখার ফলে দ্রুত বীর্যপাত ঘটে যাওয়ার একটা স্বাভাবিক প্রক্রিয়া সৃষ্টি হয় ।

ডাক্টরদের ভাষায় একজন মানুষ যখন পর্নোগ্রাফি দেখতে আরম্ভ করে তখন তার মস্তিষ্কের স্নায়কোষ থেকে এক ধরনের কেমিক্যাল রিলিজ হয় যেটাকে দোপামিন বলা হয় ,  তো এর ফল

এর ফলে ওই মানুষটার মধ্যে এক ধরনের উত্তেজনা সৃষ্টি হয় , যার ফলে সে নানা বিধ ও যৌন কর্মে লিপ্ত হয়ে পড়ে ।  অনেক সময় দেখা যায় হস্তমৈথুন এ লিপ্ত হয় , অনেক সময় ঘুমের মধ্যে অতিরিক্ত স্বপ্নদোষ হয় ।

আবার অনেক সময় যৌনাঙ্গ দিয়ে হালকা তরল পদার্থ বের হয় । আমাদের মুসলিম সমাজে অনেক যুবকদেরকে দেখা যায় , তারা পাঁচ ওয়াক্ত নামাজের জন্য মসজিদে যেতে পারে না , অজু রাখতে পারে না , কারণ অতিরিক্ত মাত্রায় পর্নোগ্রাফি দেখার ফলে তাদের যৌনাঙ্গ দিয়ে হালকা

পানি বের হয় তরল পদার্থ বের হয় , যার ফলে তারা সব সময় নাপাকীয় অবস্থায় থাকে ,  এটা মুসলিম সমাজের যুবকদের জন্য একটা নৈতিক অবক্ষয় ।

৩ । কারণ হলো অতিরিক্ত মাত্রায় মাদক সেবন করা – এই অতিরিক্ত মাত্রায় মাদক সেবন করার ফলে দ্রুত বীর্যপাত ঘটার একটা স্বাভাবিক প্রক্রিয়া সৃষ্টি হয় , যেমনি ভাবে পর্নোগ্রাফি দেখার ফলে এই সমস্যার সৃষ্টি হয় ।

ঠিক তেমনিভাবে অতিরিক্ত মাদক সেবনের ফলে একইভাবে একই সমস্যার সৃষ্টি হয় । এই তিনটে কারণ ছাড়া আরো অনেক কারণ রয়েছে , ডাক্তারদের বাসায় diabetes কারণেই হতে পারে , অতিরিক্ত চিন্তার কারণে হতে পারে , ভয়ের কারণে হতে পারে , এরকম আরো অনেক কারণ থাকতে পারে । তো আজকে আমি আপনাদের সামনে এই তিনটা কারণে উল্লেখ করলাম ।

দ্রুত বীর্যপাতের ১০০% সমাধান ধর্মীয় দৃষ্টিকোণ থেকে এর সমাধান

ধর্মীয় দৃষ্টিকোণ থেকে এর সমাধান করতে হলে প্রথমে আপনাকে অশ্লীল কাজ থেকে বিরত থাকতে হবে , আর আল্লাহ কোরান কারীমের সূরা আনকাবুতের ৪৫ নম্বর আয়াতের মধ্যে বলেছেন

নিশ্চই নামাজ মানুষকে যাবতীয় অশ্লীল এবং অন্যায় কাজ থেকে বিরত রাখে । আল্লাহ সুবহানাতায়ালা নামাজের কথা বলেছেন – নিশ্চই নামাজ – বিরত রাখে অশ্লীল এবং অন্যায় কাজ থেকে । তো অবশ্যই পাঁচ ওয়াক্ত নামাজের অভ্যাস গড়ে তুলতে হবে আর মুসলমানদের উপর অবশ্যই ৫ ওয়াক্ত নামাজকে ফরজ করা হয়েছে কোনো মুসলমান যদি সজ্ঞানে স্বইচ্ছায়

একত্ব নামাজও ছেড়ে দেয় তাহলে সে সাথে সাথে ইমান হারা হয়ে যায় , তার ইমান থাকে না । এজন্য অবশ্যই পাঁচ ওয়াক্ত নামাজ পড়তে হবে । আর যে ব্যক্তি পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে স্বাভাবিকভাবেই সে অধিকাংশ সময় অজু অবস্থায় থাকে ।

যে ব্যক্তি অজু অবস্থায় থাকে সে ব্যক্তি এই সমস্ত অন্যায় কাজ থেকে অশ্লীল কাজ থেকে দূরে থাকতে পারে এটা অবশ্যই অশ্লীল কাজ থেকে দূরে থাকতে হবে , আর এ ব্যাপারে নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম একাধিক সহি হাদিস আছে

নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন যখন কোনো অশ্লীল কাজ দেখবে , তখন প্রথমবার দৃষ্টি যাওয়ার পরে , দ্বিতীয়বার ইচ্ছা করে আর দৃষ্টি দেবে না । কারণ প্রথম দৃষ্টি তোমার জন্য ক্ষমা এবং তৃতীয় দৃষ্টি তোমার জন্য গুনাহ /

ইচ্ছা করে অশ্লীল কাজের দিকে দৃষ্টি দেওয়া , গুনাহের কাজ । এটাকে কবিরা গুনাহের অন্তর্ভুক্ত করা হয়েছে হস্তমৈথুন করাও কবিরা গুনাহের অন্তর্ভুক্ত । অতএব সাবধান এ বিষয়ে সতর্ক থাকতে হবে বিরত থাকতে হবে ।

দ্রুত বীর্যপাত থেকে রক্ষা পাওয়ার প্রাকৃতিক উপায়

প্রাকৃতিক উপায় কিভাবে সমাধান করবেন ,আল্লাহ সুবহানাহু তা’আলা প্রকৃতির মাধ্যমে বিভিন্ন খাবারের মধ্যে আমাদের জন্য নিরাময় রেখেছেন , আজকে আমি সেরকম তিনটা খাবার আপনাদের সামনে তুলে ধরবো ।

১। খেজুর খাবেন

এই খেঁজুরের মধ্যে অনেক উপকরণ রয়েছে , অনেক উপকারী উপাদান রয়েছে , যেগুলো আপনার বীর্যকে গাড়ো করার জন্য কাজ করবে , আপনার দ্রুত বীর্যপাত রোধ করার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে ।

এই খেঁজুরের মধ্যে রয়েছে আয়রন, রয়েছে জিঙ্ক , রয়েছে কার্বোহাইড্রেট, রয়েছে প্রোটিন. এগুলো আপনার দ্রুত বীর্যপাত রোধ করতে সাহায্য করবে । এর পাশাপাশি আপনি কলা খেতে পারেন । এই

২। কলা খাবেন

এই কলার মধ্যে রয়েছে উপকারী অনেক উপাদান । রয়েছে ক্যালসিয়াম, রয়েছে ভিটামিন সি রয়েছে প্রোটিন , এগুলো আপনার দ্রুত বীর্যপাত রোধ করতে সহায়তা করবে এর পাশাপাশি আপনি নিয়মিত মধু খাবেন ।

৩। মধু খাবেন

এই মধুর মধ্যে রয়েছে অনেক সেফা রয়েছে নিরাময় , সকাল বিকাল খাওয়ার চেষ্টা করবেন , মধ্যেও এই মধুর কথা উল্লেখ করা হয়েছে. অতএব সকাল বিকাল মধু খাওয়ার চেষ্টা করবেন ।

উপসংহার – দ্রুত বীর্যপাতের ১০০% সমাধান । দ্রুত বীর্যপাত থেকে রক্ষা পাওয়ার উপায়

প্রিয় দর্শক – দ্রুত বীর্যপাত একটি সাধারণ যৌন সমস্যা যা অনেকেই অবশ্যই অবস্থান করেছেন। এই সমস্যার জন্য অনেকে লজ্জা বা ভয় অবশ্যই প্রকাশ করেন না, তবে, এটি সমাধান করা সম্ভব। দ্রুত বীর্যপাতের সমস্যা রোগ নির্ণয় এবং সে অনুযায়ী চিকিৎসা এবং কাউন্সেলিং এর মাধ্যমে ৯০-৯৫% ক্ষেত্রে পুরুষ স্বাভাবিক জীবনে ফিরে যেতে পারেন।

আজকে আমরা দ্রুত বীর্যপাতের 100% সমাধান এবং দ্রুত বীর্যপাতের রক্ষা পাওয়ার উপায় সম্পর্কে এই আর্টিকেলের মধ্যে আমরা আপনাদেরকে ভেঙে ভেঙে জানিয়ে দেওয়ার চেষ্টা করেছি আশা করি আজকের আর্টিকেলটির মাধ্যমে আপনি আপনার বীর্যপাতের সমাধান খুঁজে পাবেন এবং আপনি যদি এই নিয়মগুলো অনুসরণ করতে পারেন

তাহলে আপনার এই সমস্যা চিরতরে দূর হয়ে যাবে ইনশাআল্লাহ  প্রিয় দর্শক আমাদের সাইটটিকে যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাতে ভুলবেন না এবং আমাদের সাইটটিকে সবসময় ভিজিট করার জন্য অনুরোধ রইল ধন্যবাদ ।

দ্রুত বীর্যপাতের ১০০% সমাধান । দ্রুত বীর্যপাত থেকে রক্ষা পাওয়ার উপায় । তা নিয়ে জিজ্ঞাসিত প্রশ্ন ও উত্তর

দ্রুত বীর্যপাতের সমাধান কিভাবে সম্ভব?

দ্রুত বীর্যপাতের সমাধান সম্ভব এবং হোম বেসড কাউন্সেলিং এবং চিকিৎসা মাধ্যমে সমর্থন প্রদান করা হতে পারে। সহায়ক বই, ম্যাগাজিন, ওয়েবসাইট, এবং যৌন স্বাস্থ্যের সম্পর্কে সঠিক জ্ঞান অর্জন করাও সাহায্য করতে পারে। সমস্যা সম্পর্কে খোলামেলা আলোচনা এবং প্রেমিক বা স্বামী-স্ত্রীর সাথে আপেক্ষিক সম্পর্ক প্রতিষ্ঠা ও স্থায়ী সমাধানে সাহায্য করতে পারে।

পুরুষের যৌন স্বাস্থ্য এবং কর্মক্ষমতা বাড়ানোর জন্য স্বাস্থ্যকর জীবনযাপন অনুশাসন, শারীরিক ব্যায়াম এবং নির্যাতনের সাথে উপকারি হতে পারে। যদি সমস্যা সহ্য না হয় এবং পুরুষ স্বাস্থ্য সম্পর্কে চিকিৎসা প্রয়োজন হয়, তবে একজন চিকিৎসকের সাথে যোগাযোগ করা উচিত। সমস্যাটির পরিস্থিতি এবং কারণ নির্ধারণ করার জন্য চিকিৎসক সাহায্য করতে পারেন এবং উপযুক্ত চিকিৎসা প্রদান করতে পারেন। আপনার স্বাস্থ্য সমস্যার সমাধানে সাহায্য পেতে, অবশ্যই একজন পেশাদার চিকিৎসকের সাথে যোগাযোগ করুন।”

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

One Comment